রবিবার ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বারাকা পতেঙ্গা পাওয়ারের ক্যাশ ডিভিডেন্ড অনুমোদন

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৫ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   219 বার পঠিত

বারাকা পতেঙ্গা পাওয়ারের ক্যাশ ডিভিডেন্ড অনুমোদন

বারাকা গ্রুপের ২য় পাওয়ার প্ল্যান্ট বারাকাে পতেঙ্গা পাওয়ার লিমিটেডের ১৩ তম বার্ষিক সাধারণ সভা (এজিএম)  রোববার (২৪ ডিসেম্বর) সকাল ১১টা ৪৫ মিনিটে কোম্পানি সেক্রেটারি  মোহাম্মদ রানা এর সঞ্চালনায় ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়।

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে আনুষ্ঠানিকতা আরম্ভ হওয়ার পর কোম্পানি সেক্রেটারি সম্মানিত পরিচালনা পর্ষদ ও উপিস্থিত শেয়ার হোল্ডারদের স্বাগত জানিয়ে অনুষ্ঠানের মুল পর্ব আরম্ভ করেন।

চেয়ারম্যান গোলাম রাব্বানী চৌধুরী তার স্বাগত বক্তব্যে উল্লেখ করেন বারাকাে পতেঙ্গা পাওয়ার লিমিটেড ২০১১ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে। কোম্পানিটি বারাকা শিকলবাহা পাওয়ার লিমিটেড এবং কর্ণফুলী পাওয়ার লিমিটেডের প্রতিটির মোট শেয়ারের ৫১% বিনিযোগ করেছে। এছাড়াও, কোম্পানিটি বারাকা সিকিউরিটিজ লিমিটেড নামে একটি নতুন সিকিউরিটিজ হাউসে মোট শেয়ারের ৫১% বিনিযোগ করেছে। তিনি আরও উল্লেখ করেন যে, ভবিষ্যতেও বারাকা পতেঙ্গা পাওয়ার লিমিটেড অন্যান্য লাভজনক প্রকল্পে বিনিয়োগের সুযোগ অন্বেষণ করে যাচ্ছে।

কোম্পানির সম্মানিত ব্যবস্থাপনা পরিচালকমঞ্জুর কাদির শাফী, পরিচালনা পর্ষদ এবং শেযারহোল্ডারদের সর্বাত্মক সহযোগিতার জন্য আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি উল্লেখ করেন যে, ২০২২-২৩ অর্থবছরে বারাকা পতেঙ্গা পাওয়ার লিমিটেডের সম্মিলিত ইপিএস ছিল (১.০৬) টাকা এবং শেষার প্রতি নিট সম্পদের মূল্য ৩০ জুন ২০২৩ তারিখে দাঁড়ায় ২৬.৮১ টাকা।

১৩ তম বার্ষিক সাধারণ সভায় ৫% ক্যাশ ডিভিডেন্ড অনুমোদন সহ ও অন্যান্য সকল এজেন্ডা শেয়ারহোল্ডারদের ভোটের ভিত্তিতে অনুমোদিত হয়।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ২:১৭ অপরাহ্ণ | সোমবার, ২৫ ডিসেম্বর ২০২৩

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11195 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।